আন্টি বললেই মামলা করবেন অনসূয়া

আন্টি বললেই মামলা করবেন অনসূয়া!

স্টার আনন্দ প্রতিবেদক : বহুল আলোচিত ‘পুষ্পা’ ছবিটির কল্যাণে অভিনয় জগতে এখন বেশ পরিচিত মুখ দক্ষিণ ভারতীয় অভিনেত্রী অনসূয়া ভরদ্বাজ। সম্প্রতি তিনি দক্ষিণী অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার সংলাপ নিয়ে প্রকাশ্যে খোঁচা দিয়েছিলেন। আর তাতেই অনসূয়াকে সোশ্যাল মিডিয়ায় ট্রল করতে ছাড়েননি এই অভিনেতার ভক্তরা। অনেকে তাকে ‘আন্টি’ বলেও কটাক্ষ করেন। এমনকি ‘আন্টি’ শব্দটিকে রীতিমতো এক্সে (টুইটার) ট্রেন্ডে পরিণত করেন দেব ভক্তরা। কিন্তু ‘আন্টি’ বলাতেই বেজায় চটেছেন অনসূয়া। তিনি জানিয়েছেন তাকে কেউ আন্টি বললে, তিনি তাদের বিরুদ্ধে পুলিশের কাছে মামলা দায়ের করবেন।

নিজের বক্তব্য স্পষ্ট করে অনসূয়া ভরদ্বাজ বলেন, ‘শব্দটি ভুল নয়। বাচ্চারা বা ছোটরা তাকে আন্টি বললে অসুবিধা নেই। কিন্তু যারা একই বয়সী তারাও ইচ্ছাকৃতভাবে এই শব্দ ব্যবহার করছেন, এর অর্থটা অসম্মানজনক বলে মনে করেন তিনি। অনুসূয়ার কথায়, আমি জানি না ট্রলকারীরা মুখোমুখি হয়ে তাকে নিয়ে এমন মন্তব্য করার সাহস পাবে কিনা। কিন্তু, নারীদের প্রতি এভাবে ঘৃণা দেখানো অপরাধ। এছাড়াও তিনি মনে করেন তাকে আক্রমণ করার জন্য বিজয় দেবেরাকোন্ডা ট্রলারদের টাকা দেন।

জানা গেছে, এই মুহূর্তে অনসূয়া’র হাতে কোনো ছবি নেই। এই বিষয়ে কথা বলতে গিয়ে অনসূয়া ভরদ্বাজ জানিয়েছেন, তিনি একই ধরনের চরিত্রে অভিনয় করতে চান না। চ্যালেঞ্জিং চরিত্রেই তিনি কাজ করতে আগ্রহী। তাই হাতে নতুন কাজ আসতে সময় লাগছে। ‘পুষ্পা: দ্য রাইজ’, ‘পুষ্পা: দ্য রুল’ ছাড়াও খুশি, ‘ফ্ল্যাশব্যাক’, ‘মাইকেল’, ‘খিলাড়ি’ সহ দক্ষিণের একাধিক ছবিতে অভিনয় করেছেন অনসূয়া। তিনি অভিনয় করেছেন টেলিভিশনের পর্দাতেও।

Leave a Comment